শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

আপডেট
ত্রিশালে কবি নজরুলের ১২৫তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে কিশোর-কিশোরী ক্লাবের অংশগ্রহণ

ত্রিশালে কবি নজরুলের ১২৫তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে কিশোর-কিশোরী ক্লাবের অংশগ্রহণ

মোঃ আসাদুল ইসলাম মিন্টু,ত্রিশালঃ মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন কিশোর-কিশোরী ক্লাব প্রকল্পের আওতায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্ম জয়ন্তীতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কিশোর-কিশোরী ক্লাবের অংশগ্রহণে একটি দলীয় ইসলামি সংগীত ও দুটি একক নজরুল সংগীত পরিবেশন করেন অর্পিতা সরকার, শ্রেয়া রায় এবং অন্যান্য শিল্পীবৃন্দ।

২৩মে (বৃহস্পতিবার) ময়মনসিংহের ত্রিশালে জেলা প্রশাসনের আয়োজনে ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্ম জয়ন্তী উদযাপন উপলক্ষে তিনদিন ব্যাপী অনুষ্ঠানমালা উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধনী আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধনী করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মহিববুর রহমান এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ-২ আসনের সংসদ সদস্য শরীফ আহমেদ,ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল,ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের সংসদ সদস্য ও শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান,ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য নিলুফার আনজুম পপি,ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি শাহ আবিদ হোসেন বিপিএম (বার) প্রমুখ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |